• শিরোনাম

    অবশেষে নিজের পরাজয় স্বীকার করলেন ট্রাম্প!

    | ১৬ নভেম্বর ২০২০ | ১১:১৮ পূর্বাহ্ণ | পড়া হয়েছে 34 বার

    অবশেষে নিজের পরাজয় স্বীকার করলেন ট্রাম্প!

    যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে পরাজয় অবশেষে স্বীকার করে নিয়েছেন রিপাবলিকান দলের মনোনীত প্রার্থী ও বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প!

    প্রেসিডেন্ট নির্বাচন হেরে যাওয়ায় আগামী বছরের ২০ জানুয়ারি পর তিনি আর বিশ্বের ক্ষমতাধর দেশটির প্রেসিডেন্ট পদে থাকতে পারবেন না।



    যদিও ট্রাম্পের দাবি, তার প্রতিদ্বন্দ্বী প্রেসিডেন্ট-নির্বাচিত জো বাইডেনকে নির্বাচনে ভোট ‘কারচুপি’ করে জিতিয়ে দেয়া হয়েছে।

    রোববার সকালে (মার্কিন সময়) পোষ্ট করা একটি টুইটে ট্রাম্প লেখেন, ‘নির্বাচনে কারচুপি হওয়ায় তিনি (জো বাইডেন) জিতেছেন। নির্বাচনে ভোট পর্যবেক্ষক বা তদারককারীদের অনুমতি দেয়া হয়নি, র‌্যাডিকাল লেফট মালিকানাধীন বেসরকারি সংস্থা ডোমিনিয়ান খারাপ খ্যাতি আছে। টেক্সাসও তারা জিততে পারেনি (সেখানে আমি বিশাল ব্যবধানে জয়ী হয়েছি!) ফেক ও সাইলেন্ট মিডিয়া এবং আরো অনেক কিছু এর পেছনে রয়েছে!’

    এদিকে, এই টুইট বার্তার মধ্য দিয়ে এই প্রথম প্রকাশ্যে ট্রাম্প স্বীকার করলেন, বাইডেন জিতেছেন, হোক সেটা সুষ্ঠুভাবে বা অন্য কোনো উপায়ে।

    ট্রাম্পের প্রচারণা সেল বিভিন্ন রাজ্যে বেশ কয়েকটি মামলা-মোকদ্দমা করেও ফলাফলে জিততে ব্যর্থ হয়েছে। এসব রাজ্যে ফলাফল উল্টে যাওয়ার সম্ভাবনা নেই বললেই চলে।

    সূত্র : ইউএনবি

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ০৬ ফেব্রুয়ারি ২০১৯

    ২৩ ফেব্রুয়ারি ২০১৯

    ০৫ ফেব্রুয়ারি ২০১৯

    ১৩ ফেব্রুয়ারি ২০১৯

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে দশদিক