• শিরোনাম

    ইসলাম ধর্ম গ্রহণ করলেন তামিল অভিনেতা

    | ১৯ ফেব্রুয়ারি ২০১৯ | ৮:১১ অপরাহ্ণ | পড়া হয়েছে 1160 বার

    ইসলাম ধর্ম গ্রহণ করলেন তামিল অভিনেতা

    উপমহাদেশের চলচ্চিত্রের দিকে তাকালে তামিলদের অবস্থান দেখা যাবে উপরের সারিতেই। নানা সময়ে এই ইন্ডাস্ট্রির শিল্পীদের নিয়ে ভিন্ন ধর্মী সব খবর প্রকাশিত হয়। সম্প্রতি এমনই একটি খবর প্রকাশ পেয়েছে সে দেশের বেশ কয়েকটি জাতীয় দৈনিকে। খবরে বলা হয়েছে তামিল চলচ্চিত্রের এক দর্শক নন্দিত অভিনেতা সম্প্রতি ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।
    নাম তার কুরালারাসন। যিনি সম্পর্কে তামিল চলচ্চিত্রের আরেক দাপুটে অভিনেতা সিলামকরাসনের ভাই। ইসলাম ধর্ম গ্রহণে এই অভিনেতাকে কোনো বেগ পোহাতে হয়নি। বিষয়টি জানিয়েছেন খোদ তার পরিবারের সদস্যরাই। ছেলের ধর্ম গ্রহণ অনুষ্ঠানে বাবা টি রাজেন্দর ও মা উষাদেবী উপস্তিত ছিলেন। এছাড়াও উপস্থিত ছিলেন পরিবারের অন্য সদস্যরা।
    ধর্ম গ্রহণ অনুষ্ঠানের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এতে কুরালারাসনের অসংখ্য ভক্ত-দর্শক তাকে শুভেচ্ছা জানিয়েছেন।
    জানা গিয়েছে, চেন্নাইয়ের আন্না সালাইয়ে একটি মসজিদে ইসলাম ধর্ম গ্রহণ করেন তামিল এই অভিনেতা।
    ছেলের ইসলাম ধর্ম গ্রহণ করা প্রসঙ্গে বাবা রাজেন্দর জানিয়েছেন, ‘কুরালারাসন সর্ব ধর্মের প্রতি সহনশীলতার আদর্শ বিশ্বাস করে। তাই ওর ইসলাম ধর্ম গ্রহণ সম্পর্কে আমাদের কোনো আপত্তি নেই। এটা ওর একান্তই বেক্তিগত সিদ্ধান্ত। আমি আমার ছেলের এই সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধাশীল।’

    মন্তব্য করুন

    মন্তব্য

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ১৩ ফেব্রুয়ারি ২০১৯

    ১০ ফেব্রুয়ারি ২০১৯

    ০৮ ফেব্রুয়ারি ২০১৯

    ২৪ ফেব্রুয়ারি ২০১৯

    ১১ ফেব্রুয়ারি ২০১৯

    ০৯ ফেব্রুয়ারি ২০১৯

    ০৩ এপ্রিল ২০১৯

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে দশদিক