• শিরোনাম

    ঘুমের মধ্যেই পুড়ে ছাই হলো ছোট্ট তিন ভাই-বোন

    | ১৬ মার্চ ২০২১ | ১০:৫৯ পূর্বাহ্ণ | পড়া হয়েছে 87 বার

    ঘুমের মধ্যেই পুড়ে ছাই হলো ছোট্ট তিন ভাই-বোন

    কক্সবাজারের চকরিয়ায় অগ্নিদগ্ধ হয়ে তিন ভাই-বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার দিনাগত রাত পৌনে ১২টার দিকে চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের ৮ নাম্বার ওয়ার্ডের সাবান ঘাটা গ্রামে জাকের হোসেন মিস্ত্রির ঘরে অগ্নিকাণ্ডের ঘটনায় এই মৃত্যু হয়।

    অগ্নিকাণ্ডের ফলে মুহূর্তেই পুরো ঘরে ছাড়িয়ে পড়ে আগুন। বয়স্করা বের হয়ে প্রাণে বাঁচলেও ঘুমন্ত অবস্থায় অগ্নিদগ্ধ হয়ে মারা যায় জাকের হোসেনের ২ মেয়ে ও এক শিশু সন্তান।



    অগ্নিদগ্ধ হয়ে নিহতরা হলেন- মো. জিহাদ (১২), তার দুই ছোট বোন ফৌজিয়া জন্নাত মিম (৯) ও আফিয়া জন্নাত মিতু (৭)।

    ঘটনার সত্যতা নিশ্চিত করে হারবাং ইউনিয়নের চেয়ারম্যান মিরানুল ইসলাম জানান, অগ্নিকাণ্ডে ৩ শিশুর মৃত্যুর সংবাদ পেয়ে রাত ১টার পর থেকে ঘটনাস্থলে রয়েছি।

    চকরিয়া থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, অগ্নিকাণ্ডে ৩ শিশুর মৃত্যুর সংবাদ পেয়ে হারবাং পুলিশ ফাড়ির ইনচার্জ মাহতাব উদ্দিন সহ একদল পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

    চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ শামসুল তাবরীজ বলেন, স্থানীয় জনপ্রতিনিধিরা মর্মান্তিক ঘটনাটি আমাকে জানানোর পর পর ঘটনাস্থলে যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হয়েছি। তিনি জানান ফায়ার সার্ভিসের কর্মীরা অগ্নিনির্বাপক গাড়ি নিয়ে পৌঁছার আগেই বসতবাড়িটি পুড়ে যায় এবং তিন শিশুর মৃত্যু হয়। কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে তা বিস্তারিত জানা যায়নি।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ২৫ ফেব্রুয়ারি ২০২০

    ০৯ এপ্রিল ২০২০

    ২১ ফেব্রুয়ারি ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে দশদিক