• শিরোনাম

    চলাচল শুরু করেছে দূরপাল্লার বাস!

    | ১০ আগস্ট ২০২১ | ১১:৩৭ অপরাহ্ণ | পড়া হয়েছে 374 বার

    চলাচল শুরু করেছে দূরপাল্লার বাস!

    লক্ষ্মীপুর থেকে ঢাকা এবং চট্টগ্রামের উদ্দেশে যাত্রীবাহী যানবাহন চলাচল শুরু হয়েছে। বুধবার (১১ আগস্ট) ভোর থেকে বিধি-নিষেধ শিথিলের ঘোষণা হলেও মঙ্গলবার (১০ আগস্ট) সন্ধ্যা থেকেই মহাসড়কে দূরপাল্লার চলাচল শুরু করে যাত্রীবাহী বাস।

    বিকেল থেকেই জেলা বাস টার্মিনাল, উত্তর স্টেশন, ঝুমুর এবং জকসিনসহ বিভিন্ন কাউন্টারগুলোতে ঢাকা এবং চট্টগ্রামমুখী যাত্রীদের উপস্থিতি লক্ষ্য করা গেছে। এসব কাউন্টার থেকে যাত্রী নিয়ে দূরপাল্লার বাসগুলো নির্দিষ্ট গন্তব্যে দিকে রওনা হয়।



    মঙ্গলবার রাত ৯টার দিকে জেলা শহরের ঝুমুর এলাকা থেকে ঢাকাগামী কয়েকটি ইকোনো ও জোনাকি পরিবহন এবং চট্টগ্রামগামী একাধিক জোনাকি ও শাহী পরিবহন ছেড়ে গেছে। তবে অভ্যন্তরীণ সড়কে চলাচল করতে দেখা যায়নি লোকাল বাস।

    সফিক নামের চট্টগ্রামগামী এক যাত্রী বাংলানিউজকে বলেন, বুধবার থেকে চাকরিতে যোগ দেব। তাই রাতের গাড়িতেই চট্টগ্রাম যাচ্ছি।

    জোনাকি বাসের সুপারভাইজার মো. মামুন বাংলানিউজকে বলেন, দীর্ঘদিন বাস চলাচল বন্ধ থাকায় অলস সময় পার করছি। ফলে আর্থিক সংকটে পড়তে হয়েছে।

    একই বাসের চালক আবদুর রহমান বাংলানিউজকে বলেন, বিধি-নিষেধের কারণে বেশির ভাগ সময় গাড়ি চলাচল বন্ধ থাকতো। তাই পরিবার-পরিজন নিয়ে কষ্টে দিন কাটিয়েছি। মঙ্গলবার রাত থেকে আবার গাড়ি নিয়ে রাস্তায় বের হয়েছি। গাড়ির চাকা না চললে যে আমাদের সংসারের চাকা চলে না।

    নোয়াখালীর মাইজদী থেকে চাঁদপুরের ফরিদগঞ্জ সড়কে চলাচলকারী আনন্দ বাসের মালিক মো. কামাল হোসেন বাংলানিউজকে বলেন, চালকরা গাড়ি নিয়ে রাস্তায় বের হয়েছে। রাতে যাত্রী না পেলে ভোর থেকে চলাচল শুরু করবে।

    সূত্র:বাংলানিউজ

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ০৯ এপ্রিল ২০২০

    ২৫ ফেব্রুয়ারি ২০২০

    ১৪ জুলাই ২০১৯

    ২১ ফেব্রুয়ারি ২০২০

  • ফেসবুকে দশদিক