• শিরোনাম

    জাপানে টাইফুনের কারণে যাতায়াত ব্যবস্থা বিঘ্নিত

    | ১৩ অক্টোবর ২০১৯ | ২:০৮ অপরাহ্ণ | পড়া হয়েছে 41 বার

    জাপানে টাইফুনের কারণে যাতায়াত ব্যবস্থা বিঘ্নিত

    টাইফুনের কারণে জাপানের বেশ কিছু এলাকায় যাতায়াত ব্যবস্থায় বড় ধরনের বিঘ্ন ঘটছে। ট্রেন ও বিমান সেবা পরিচালনাকারীরা ইতোমধ্যে পূর্ব সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণ করেছে।

    টোকিও এবং শিন-ওসাকা’র মধ্যকার শিনকানসেন বুলেট ট্রেন সেবা স্থগিত করা হয়েছে। শিন-ওসাকা এবং ওকাইয়ামা’র মধ্যকার ট্রেন সেবা শনিবার দুপুর থেকে স্থগিত করা হয়েছে।



    শনিবার সকালের পর থেকে তোহোকু, ইয়ামাগাতা, আকিতো, হোকুরিকু এবং জোয়েৎসু লাইনের বুলেট ট্রেন সেবা কমিয়ে আনা হয়েছে অথবা স্থগিত করা হয়েছে।

    পূর্ব জাপান রেলওয়ে কোম্পানি টোকিও মেট্রোপলিটান এলাকা এবং শিযুওকা জেলায় কিছু স্থানীয় ট্রেন সেবা স্থগিত করেছে। তারা পর্যায়ক্রমে টোকিও’র অন্যান্য ট্রেনলাইন বন্ধ করে দিয়েছে। এই স্থগিতাবস্থা রবিবার দুপুর পর্যন্ত থাকতে পারে।

    টোকিও’র ভিতরে এবং বাইরে সেবা প্রদান করা অন্য বেশিরভাগ রেলপথ পরিচালনাকারীরা শনিবার সকাল থেকেই ট্রেন সেবা স্থগিত করা শুরু করে। তারা ট্রেনে চলাচলকারীদের সর্বশেষ তথ্যের জন্য অনলাইনে দেখার আহ্বান জানাচ্ছে। এনএইচকে ওয়ার্ল্ডের ওয়েবসাইটেও হালনাগাদ তথ্য পাওয়া যাচ্ছে।

    টোকিও’র হানেদা বিমানবন্দরে অল নিপ্পন এয়ারওয়েজ এবং জাপান এয়ারলাইন্স প্রায় সবগুলো অভ্যন্তরীণ ফ্লাইট বাতিল করেছে।

    বিমানবন্দরে আসার বাস এবং ট্রেন সেবা বাতিল হওয়ার কারণে নারিতা বিমানবন্দরে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক উভয় ফ্লাইটের অবতরণ স্থগিত করা হয়েছে।

    মন্তব্য করুন

    মন্তব্য

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ০৬ ফেব্রুয়ারি ২০১৯

    ০৫ ফেব্রুয়ারি ২০১৯

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে দশদিক