• শিরোনাম

    জাপান প্রবাসী সানাউল হকের পিতা মোহাম্মদ আব্দুল খালেকের জানাযা অনুষ্ঠিত

    | ২৮ মে ২০২১ | ৪:৫১ পূর্বাহ্ণ | পড়া হয়েছে 247 বার

    জাপান প্রবাসী সানাউল হকের পিতা মোহাম্মদ আব্দুল খালেকের জানাযা অনুষ্ঠিত

    জাপান প্রবাসী সাদিয়াটেক লি. এর চেয়ারম্যান এবং দশদিক সম্পাদক সানাউল হকের পিতা মোহাম্মদ আব্দুল খালেকের জানাযা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১:০০ টায় টাঙ্গাইলের ঘাটাইল কোর্ট মসজিদে প্রথম এবং বাদ যোহর ১:৩০ মিনিটে ঘাটাইলের তার নিজ গ্রাম কামান্না মসজিদ মাঠে মরহুমের দ্বিতীয় জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে কামান্না গ্রামের বড় গোরস্থানে দাদা-দাদী, চাচা-চাচী সহ আত্বীয় স্বজনের কবরের পাশে তাকে দাফন করা হয়। জানাযায় এলাকার সর্বস্তরের গণ্যমান্য ব্যক্তিরা এবং মরহুমের চাচারা, তিন ভাই, চাচাত ভাই (শেখ ফরিদ) ফুফাত ভাই, মামাত ভাই, দুলাভাই, সন্তানসহ আত্বীয় স্বজনরা উপস্থিত ছিলেন।

    তিনি বৃহস্পতিবার রাত ১:৫০ মিনিটে (০৮.০৫.১৯৩৯ – ২৭.০৫.২০২১) ৮২ বছর বয়সে তিনি ইন্তেকাল করেন। বার্ধক্য বয়সে সুস্থ স্বাভাবিক ভাবে তিনি হঠাৎ করেই নিজ বাড়িতে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি বি.কম ডিগ্রিধারী হিসাবে দেশের প্রসিদ্ধ শিল্প প্রতিষ্ঠানের প্রশাসনিক দায়িত্ব দক্ষতার সাথে পালন করে কর্মময় জীবন অতিবাহিত করেছেন। স্ত্রী, ৫ ছেলে ও ১ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী তিনি রেখে গেছেন।



    সানাউল হক মরহুম পিতার জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন। তিনি সামাজিক মাধ্যমে লিখেছেন, “মোহাম্মদ আব্দুল খালেক কেবলমাত্র আমাদের বাবা হিসেবে নয়, সততা ও নিষ্ঠার উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে তিনি আমাদের মাঝে বেঁচে থাকবেন সবসময়। আমার মরহুম পিতার জন্য আপনাদের নিকট দোয়া কামনা করছি। মহান আল্লাহ যেনো জান্নাতি আবহে তাকে সম্মানিত করেন এবং আমাদেরকে সেখানেই পুনরায় মিলিত করেন। আমরা তো আল্লাহরই এবং আর নিশ্চয়ই আমরা তাঁরই দিকে প্রত্যাবর্তনকারী।”

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ০২ এপ্রিল ২০১৯

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দশদিক