• শিরোনাম

    ট্রাকে মিলল দুই কোটি টাকার হেরোইন-গাঁজা

    | ২৭ জুলাই ২০১৯ | ১২:৫৮ পূর্বাহ্ণ | পড়া হয়েছে 61 বার

    ট্রাকে মিলল দুই কোটি টাকার হেরোইন-গাঁজা

    ফেনীতে র‌্যাব সদস্যরা এক কেজি হেরোইন ও ৪০ কেজি গাঁজাসহ দুজনকে গ্রেপ্তার করেছে। এ সময় মাদকদ্রব্য বহনের কাজে ব্যবহৃত একটি মিনি ট্রাক জব্দ করা হয়। ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের দাগনভূঞা উপজেলার জিরো পয়েন্টে আজ শুক্রবার বিকেলে এসব হেরোইন ও গাঁজা উদ্ধার করা হয়।

    গ্রেপ্তার দুজন হলেন—মো. মফিজ (৩০) ও মো. শাফায়েত হোসেন (১৯)। র‌্যাব সূত্র জানায়, কুমিল্লা থেকে কিছু মাদক ব্যবসায়ী বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে ফেনীর দাগনভূঞার দিকে যাচ্ছে—এমন খবরের ভিত্তিতে শুক্রবার বিকেলে র‌্যাব সদস্যরা দাগনভূঞা উপজেলা সদরের জিরো পয়েন্টে একটি তল্লাশি চৌকি স্থাপন করে। এ সময় একটি মিনি ট্রাকের গতিবিধি সন্দেহজনক হলে সেটিকে থামাতে সংকেত দেওয়া হয়। কিন্তু ট্রাকটি সংকেত উপেক্ষা করে দ্রুত গতিতে পালানোর চেষ্টা করে। র‌্যাব সদস্যরা ধাওয়া করে ট্রাকটি আটকের পর তল্লাশি চালিয়ে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা অবস্থায় এক কেজি হেরোইন ও ৪০ কেজি গাঁজা উদ্ধার করে। এ সময় দুজনকে আটক ও মিনি ট্রাকটি জব্দ করা হয়।

    র‌্যাব সূত্রে জানা গেছে, উদ্ধারকৃত হেরোইন ও গাঁজার মূল্য ধরা হয়েছে প্রায় দুই কোটি ৪ লাখ টাকা।

    ফেনীর র‌্যাব-৭ ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক ও সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসামিদের বিরুদ্ধে দাগনভূঞা থানায় মামলা দায়ের ও হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

    মন্তব্য করুন

    মন্তব্য

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে দশদিক