• শিরোনাম

    ট্রাম্পের সঙ্গে বিবাহ বিচ্ছেদের অপেক্ষায় মেলানিয়া

    | ১০ নভেম্বর ২০২০ | ১০:২৩ পূর্বাহ্ণ | পড়া হয়েছে 230 বার

    ট্রাম্পের সঙ্গে বিবাহ বিচ্ছেদের অপেক্ষায় মেলানিয়া

    বহুল আলোচিত মার্কিন নির্বাচনে ডোনাল্ড ট্রাম্প বড় ব্যবধানে হেরেছেন। আরো একটি হারানোর বেদনা তার জন্য অপেক্ষা করছে। এবার তিনি তার স্ত্রীকে হারানোর অপেক্ষায়। ট্রাম্পের সঙ্গে মেলানিয়ার মত পার্থক্যগত কারণ বিবাহ বিচ্ছেদ পর্যন্ত হতে পারে! মেলানিয়ার সাবেক সহকারী স্টেফানি ওলকফ এমনটাই জানিয়েছেন। তার মতে, মেলানিয়া রীতিমত বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়ার দিনক্ষণ গুণছেন।

    বেশ কিছুদিন ধরেই হোয়াইট হাউজে মেলানিয়া আলাদা শয়ন কক্ষে থাকছেন। ডিভোর্স হলে কি কি পাবেন, না পাবেন সেটার হিসাব-নিকাশও করে রেখেছেন। জানুয়ারিতে হোয়াইট হাউজ ছেড়ে যাওয়ার পর তাদের ১৫ বছরের দাম্পত্য জীবনের ইতি ঘটলেও ঘটতে পারে।



    জনশ্রুতি রয়েছে ফার্স্টলেডি মেলানিয়া কখনো চাননি ডোনাল্ড ট্রাম্প নির্বাচনে জয়লাভ করুক। সে কারণে ২০১৬ সালে যখন ট্রাম্প জিতেছিলেন তখন কেঁদেছিলেন মেলানিয়া। সেই দৃশ্য এখনো অন্তর্জালে ঘুরে বেড়াচ্ছে। এবার নির্বাচনে হেরে যাওয়ায় ট্রাম্পকে ছেড়ে যাওয়ার মোক্ষম সুযোগ পেতে যাচ্ছেন মেলানিয়া। জানা গেছে, গত ৫ মাস ধরে তিনি নিউইয়র্ক ছেড়ে ওয়াশিংটন যাওয়ার প্রহর গুণছেন ফার্স্টলেডি।

    সাবেক সহকারী ওমারোসা মানিগাল্ট নিউম্যান মনে করেছেন ট্রাম্প-মেলানিয়ার ১৫ বছরের বিবাহিত জীবনের করুণ পরিণতি সময়ের ব্যাপার মাত্র।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ০৬ ফেব্রুয়ারি ২০১৯

    ২৩ ফেব্রুয়ারি ২০১৯

    ০৫ ফেব্রুয়ারি ২০১৯

    ১৩ ফেব্রুয়ারি ২০১৯

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে দশদিক