• শিরোনাম

    দুর্নীতি ঢাকতে ডেঙ্গুর খবরকে ‘গুজব’ বলেছেন মেয়র: মেনন

    | ২৭ জুলাই ২০১৯ | ১২:৫৭ পূর্বাহ্ণ | পড়া হয়েছে 44 বার

    দুর্নীতি ঢাকতে ডেঙ্গুর খবরকে ‘গুজব’ বলেছেন মেয়র: মেনন

    ওষুধ কেনায় দুর্নীতি আর অদক্ষতা ঢাকতেই ডেঙ্গুর প্রাদুর্ভাবের খবরকে দক্ষিণের মেয়র ‘গুজব’ বলেছেন। আর স্বাস্থ্যমন্ত্রী ডেঙ্গুতে মৃত্যুর হারকে পাশের দেশগুলোর সঙ্গে তুলনা করেছেন। মনে হয় দেশের মানুষের মৃত্যু তাঁর কাছে কিছু না। আবার স্থানীয় সরকারমন্ত্রী মশার ওষুধের কার্যকারিতা নিয়ে সাফাই গেয়েছেন।

    আজ ২৬ জুলাই বিকেল ৪টায় যুব মৈত্রীর কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বাংলাদেশ যুব মৈত্রীর ডেঙ্গুবিরোধী জনসচেতনতা কার্যক্রমের উদ্বোধন করতে গিয়ে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এ কথা বলেন।

    মেনন বলেন, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং অর্থমন্ত্রী উদ্বেগ প্রকাশ করেছেন। প্রধানমন্ত্রীর কার্যালয় ডেঙ্গু-বন্যা মোকাবিলায় ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিয়ে সমন্বয় সভা করেছে। তারপরও গবুচন্দ্র এই মেয়র-মন্ত্রীদের জন্যই মশকনিধন ডেঙ্গু নিয়ে এই লেজেগোবরে অবস্থা।

    সাবেক এই মন্ত্রী বলেন, ডেঙ্গু নিয়ে মানুষের ত্রাহি অবস্থায় তাদের পাশে দাঁড়ানো যুব সমাজের কর্তব্য। এ দেশের অতীত ইতিহাসে বন্যা, কলেরা মহামারি, দুর্ভিক্ষ অবস্থায় যুবক রাজনৈতিক কর্মীরাই তাদের পাশে দাঁড়িয়েছে। যারা ‘বঙ্গবন্ধু’ বলতে অজ্ঞান হয়ে পড়ছেন তাঁদের জীবন থেকে এ শিক্ষা নিয়ে বরং দেশের মানুষের উপকার হবে।

    ঢাকা মহানগরে যুব মৈত্রী ডেঙ্গু বিষয়ে জনসচেতনতা সৃষ্টি ও জনপ্রতিরোধ গড়ে তুলতে প্রচার অভিযানের পাশাপাশি বিভিন্ন এলাকা ও বাসভবনে পরিচ্ছন্নতা অভিযানে অংশ নেবে। এ ছাড়া যুব মৈত্রী বানভাসি মানুষের জন্যও ত্রাণ তৎপরতা শুরু করেছে। ডেঙ্গুবিরোধী জনসচেতনতা র‌্যালি সেগুনবাগিচা-শিল্পকলা একাডেমি-জাতীয় প্রেসক্লাব-পল্টন এসে শেষ হয়। যুব মৈত্রীর সহসভাপতি তৌহিদুর রহমানের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মুতাসিম বিল্লাহ সানী, সহসভাপতি আব্দুল আহাদ মিনার, তাপস দাস, মিজানুর রহমান, সুমন প্রমুখ।

    মন্তব্য করুন

    মন্তব্য

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ১৪ জুলাই ২০১৯

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে দশদিক