• শিরোনাম

    ধর্ম প্রতিমন্ত্রীর পদত্যাগ ও শাস্তির দাবি করলেন মালয়েশিয়া প্রবাসীরা

    | ৩১ জানুয়ারি ২০২০ | ১১:০৭ অপরাহ্ণ | পড়া হয়েছে 664 বার

    ধর্ম প্রতিমন্ত্রীর পদত্যাগ ও শাস্তির দাবি করলেন মালয়েশিয়া প্রবাসীরা

    র্তমান সময়ে দেশের জনপ্রিয় বক্তা মিজানুর রহমান আজহারীকে জামায়াতের প্রোডাক্ট বলায় ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আবদুল্লার পদত্যাগ ও শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন করেছে মালয়েশিয়া প্রবাসী বাংলাদেশিরা। স্থানীয় সময় সন্ধ্যায় গতকাল বৃহস্পতিবার কুয়ালালামপুরের পাসার বোরং সেলাংয়ের একটি রেস্টুরেন্টে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে লিখিত বক্তব্য পাঠ করেন ব্যবসায়ী ও মালয়েশিয়া আওয়ামী লীগের সহ সভাপতি মনির বিন আমজাদ।

    সেই লিখিত বক্তব্যে তিনি বলেন, ‘ধর্ম প্রতিমন্ত্রী শেখ আব্দুল্লাহ তার এক বক্তব্যে এই সময়ের আলোচিত ধর্মীয় বক্তা ও ইসলামী চিন্তাবিদ মিজানুর রহমানকে ‘জামায়াতের প্রোডাক্ট’ বলে যে মন্তব্য করেছেন এতে তিনি দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট এবং সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করার অপচেষ্টা চালাচ্ছেন।’



    তাছাড়া তিনি দীর্ঘদিন ধরে উদ্দেশ্য প্রণোদিতভাবে আলেম-ওলামাদের মধ্যে বিভক্তি সৃষ্টির অপচেষ্টা চালিয়ে আসছেন। তিনি হীন ব্যক্তিস্বার্থ হাসিলের জন্য আলেম-ওলামাদের প্রতি অবজ্ঞা প্রদর্শন করেছেন। তিনি দল-মত নির্বিশেষে নিরপেক্ষভাবে দেশের সকল ধর্ম-বর্ণের মানুষের ধর্মীয় স্বার্থ ও স্বাধীনতা রক্ষায় চরমভাবে ব্যর্থ হয়েছেন বলেও জানান।সেই লিখিত বক্তেব্যে আরও বলা হয়, ‘আমাদের বিশ্বাস, প্রধানমন্ত্রী শেখ হাসিনাও বিষয়টি সহজভাবে মেনে নেবেন না। কাজেই আমরা আশা করি, প্রধানমন্ত্রী এ বিষয়টাকে গুরুত্বসহকারে বিবেচনা করে শেখ আব্দুল্লাহকে অবিলম্বে ধর্ম মন্ত্রণালয় থেকে অপসারণ ও দল থেকে বহিষ্কার করবেন।’

    এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, মোহাম্মদ হানিফ, মোয়াজ্জেম হোসেন, আপন, কামাল, খলিল, সোহেল আহমেদ্, মোবারক আলী, পারভেজ, তারিকুল ইসলাম, আর কে কামাল, আক্কাস দেওয়ানসহ প্রায় ২ শতাধিক প্রবাসী বাংলাদেশি।এদিকে সম্প্রতি মিজানুর রহমান আজহারীর কড়া সমালোচনা করে ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আব্দুল্লাহ বলেছিলেন, বিভিন্ন ওয়াজ মাহফিলে আজহারীসহ কিছু বক্তা অত্যন্ত সূক্ষ্মভাবে জামায়াতের প্রচারণা চালাচ্ছেন। তিনি জামায়াতের প্রোডাক্ট।

    এ সময় তিনি বলেন, ‘বর্তমানে প্রকাশ্যে জামায়াতের রাজনীতির সুযোগ না থাকায় কৌশলে বিভিন্ন ওয়াজ মাহফিলে এসব বক্তা জামায়াতের পক্ষে কথাবার্তা বলছেন। তারা কোরআন-হাদিসের যেসব ব্যাখ্যা দেয় তার অধিকাংশই মিথ্যা কথার আশ্রয় নিয়ে আজেবাজে কথা বলে।’ তথ্য সূত্রঃ যমুনা টিভি।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দশদিক