• শিরোনাম

    নির্বাচিত হলে আমি সবার জন্য কাজ করব : বাইডেন

    | ০৪ নভেম্বর ২০২০ | ১০:১২ পূর্বাহ্ণ | পড়া হয়েছে 120 বার

    নির্বাচিত হলে আমি সবার জন্য কাজ করব : বাইডেন

    চলছে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনের ভোটগ্রহণ। সারা বিশ্ব অধীর হয়ে অপেক্ষা করছেন এ ভোটের ফলাফলের। ভোটের দিনে ব্যস্ত সময় পার করছেন দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থী ডোনাল্ট ট্রাম্প ও জো বাইডেন।

    নির্বাচনের ভোট গ্রহণ চলাকালীন সময়ে এক টুইট বার্তায় নির্বাচিত হলে ডেমোক্র্যাটস ও রিপাবলিকানদের নিয়ে এক সাথে কাজ করার প্রতিশ্রুতি দিয়েছেন জো বাইডেন।



    মঙ্গলবার এক টুইট বার্তায় জানান, আমি ডেমোক্র্যাট দলের হয়ে কাজ করছি। কিন্তু আমি যখন নির্বাচিত হবো, আমি হবো যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট। আমি সবার জন্য কাজ করব।

    তিনি আরো জানান, আমি একই সাথে ডেমোক্র্যাটস ও রিপাবলিকানদের নিয়ে কাজ করব। যারা আমাকে সমর্থন দেয়নি আমি তাদের জন্য কাজ করব। কারণ আমি আমেরিকার প্রেসিডেন্ট হবো, আর এটাই হচ্ছে প্রেসিডেন্টের কাজ।

    এদিকে সম্ভাব্য জয়ের পথে ডেমোক্রেট জো বাইডেন আর নিশ্চিত ভরাডুবির মুখে বর্তমান প্রেসিডেন্ট ও রিপাবলিকান পার্টির ডোনাল্ড ট্রাম্প। একই সঙ্গে ঘণীভূত হয়েছে নির্বাচন-পরবর্তী অনিশ্চয়তার আশঙ্কা।

    নির্বাচনে প্রথম প্রাপ্ত ফলাফলে বাইডেনের বিজয়ের আভা ছড়িয়েছে। প্রথম রেজাল্টকে সাধারণত সৌভাগ্যের চিহ্ন রূপে গণ্য করা হয় যুক্তরাষ্ট্রে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ০৬ ফেব্রুয়ারি ২০১৯

    ২৩ ফেব্রুয়ারি ২০১৯

    ০৫ ফেব্রুয়ারি ২০১৯

    ১৩ ফেব্রুয়ারি ২০১৯

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে দশদিক