• শিরোনাম

    বন্ধ হলো ট্রাম্পের ইউটিউব চ্যানেল

    | ১৭ জানুয়ারি ২০২১ | ৯:৫৫ পূর্বাহ্ণ | পড়া হয়েছে 122 বার

    বন্ধ হলো ট্রাম্পের ইউটিউব চ্যানেল

    সহিংসতা ছড়ানোর আশঙ্কায় এবার মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ইউটিউব চ্যানেল সাময়িকভাবে বন্ধ করে দিয়েছে ইউটিউব কর্তৃপক্ষ। কিছুদিন আগে একই অভিযোগ ট্রাম্পের টুইটার অ্যাকাউন্ট স্থায়ীভাবে বন্ধ করে দিয়েছে টুইটার কর্তৃপক্ষ। এমনকি ফেসবুকেও সাময়িকভাবে ব্লক রাখা হয় ট্রাম্পের অ্যাকাউন্ট।

    আল জাজিরার খবরে বলা হয়েছে, ট্রাম্পের ইউটিউব চ্যানেলে একমাস আগে আপলোড করা একটি ভিডিও গতকাল মঙ্গলবার ‍মুছে দিয়েছে ইউটিউব কর্তৃপক্ষ। একই সঙ্গে তার চ্যানেলটি সাময়িকভাবে বন্ধ করে দিয়েছে। ওই ভিডিওতে ভোটগ্রহণ নিয়ে সন্দেহ প্রকাশ করেছিলেন ট্রাম্প, ভিডিওটির ভিউ ৫.৮ মিলিয়নের বেশি। ট্রাম্পের ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা ২.৭৭ মিলিয়ন।



    ইউটিউব কর্তৃপক্ষ এক বিবৃতিতে বলেছে, সম্ভাব্য সহিংসতার আশঙ্কায় ডোনাল্ড ট্রাম্পের চ্যানেলে আপলোড করা একটি ভিডিও সরিয়ে ফেলা হয়েছে। চ্যানেলটিতে সাময়িকভাবে নতুন কোনো কিছু আপলোড করা যাবে না। এ নিষেধাজ্ঞা বহাল থাকবে আগামী সাত দিন।

    গত সপ্তাহে যুক্তরাষ্ট্রের কংগ্রেস ক্যাপিটল ভবনে হামলা চালান ট্রাম্পের উগ্র সমর্থকেরা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ওই ঘটনায় উসকানি দিয়েছিলেন ট্রাম্প।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ০৬ ফেব্রুয়ারি ২০১৯

    ১৩ ফেব্রুয়ারি ২০১৯

    ২৩ ফেব্রুয়ারি ২০১৯

    ০৫ ফেব্রুয়ারি ২০১৯

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে দশদিক