• শিরোনাম

    বাংলাদেশসহ ৩ দেশে এরিকসনের দায়িত্ব পেলেন ডেভিড হেগারব্রো

    | ১০ আগস্ট ২০২০ | ৬:০৮ পূর্বাহ্ণ | পড়া হয়েছে 431 বার

    বাংলাদেশসহ ৩ দেশে এরিকসনের দায়িত্ব পেলেন ডেভিড হেগারব্রো

    বাংলাদেশ, শ্রীলঙ্কা ও মালয়েশিয়া এবং গ্লোবাল কাস্টমার ইউনিট আজিয়াটার হেড অব এরিকসন হিসেবে ডেভিড হেগারব্রোকে নিয়োগের ঘোষণা দিয়েছে এরিকসন। এ পদে দায়িত্ব গ্রহণের আগে ডেভিড দক্ষিণপূর্ব এশিয়া, ওশেনিয়া এবং ভারতের হেড অব স্ট্র্যাটেজি, টেকনোলজি এবং সরকার ও খাত সংশ্লিষ্ট সম্পর্ক উন্নয়ন বিষয়ক প্রধানের দায়িত্ব পালন করেন।

    এ নিয়ে এরিকসনের দক্ষিণপূর্ব এশিয়া, ওশেনিয়া ও ভারতের প্রধান নুনজিও মিরতিল্লো বলেন, ‘এরিকসনের জন্য বাংলাদেশ, শ্রীলঙ্কা ও মালয়েশিয়ার বাজার অত্যন্ত গুরুত্বপূর্ণ। অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে এ বাজারগুলোতে আমাদের ক্রেতাদের জন্য পূর্ণাঙ্গ কানেক্টিভিটির সুবিধা প্রদানে আমরা প্রতিশ্রুতিবদ্ধ। ডেভিড এরিকসন একজন অভিজ্ঞ ও দক্ষ নির্বাহী; যিনি এ অঞ্চলে এরিকসনের ব্যবসা সম্প্রসারণ ও উন্নয়নে ইতিবাচক ভূমিকা রেখেছেন। এ বাজারগুলোতে এরিকসনের অঙ্গীকার বাস্তবায়নে ডেভিড গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন বলে আমি বিশ্বাস করি।’



    নেতৃত্ব প্রদান ও প্রযুক্তি খাতে ডেভিড হেগারব্রো ২০ বছরেরও বেশি সময়ের কাজের অভিজ্ঞতা রয়েছে। তিনি ২০০৮ সালে এরিকসনে যোগ দেন। বিক্রয়, ব্যবস্থাপনা, প্রযুক্তি, কৌশল প্রণয়বণ ও সরকারি খাতের সাথে সম্পর্কন্নোয়নে হেগারব্রো এরিকসনের হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে কাজ করেন এবং সুইডেন, ইন্দোনেশিয়া, মালয়েশিয়া ও ভারতসহ বিভিন্ন দেশে সফলভাবে ব্যবসা সম্প্রসারণে নেতৃস্থানীয় ভূমিকা রেখেছেন।

    নতুন এ দায়িত্ব সম্পর্কে ডেভিড বলেন, ‘এ অঞ্চলের বাজারগুলোতে আমাদের ক্রেতাদের সাথে সরাসরি কাজ করতে পেরে এবং অত্যাধুনিক সমাধান ও প্রযুক্তি সহায়তা প্রদানের মাধ্যমে তাদের ব্যবসায়িক সাফল্য অর্জনের জন্য কাজের সুযোগ পেয়ে আমি আনন্দিত।’

    বাংলাদেশ, শ্রীলঙ্কা ও মালয়েশিয়ার বাজারে এরিকসন শক্তিশালী অবস্থানে রয়েছে। একইসাথে এ বাজারগুলোর গ্রাহকদের কানেক্টিভিটি সুবিধা ও মোবাইল ব্রডব্যান্ড সেবা প্রদানে যোগাযোগ সেবা প্রদানকারী প্রতিষ্ঠানগুলোর সঙ্গে যৌথ অংশীদারিত্বে কাজ করছে এরিকসন।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ০৬ ফেব্রুয়ারি ২০১৯

    ১০ ফেব্রুয়ারি ২০১৯

    ০৭ ফেব্রুয়ারি ২০১৯

    ১৫ জানুয়ারি ২০২০

    ০২ সেপ্টেম্বর ২০২০

    ২৫ সেপ্টেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে দশদিক