• শিরোনাম

    রণবীর সিং নেশাগ্রস্ত!

    | ০৬ ফেব্রুয়ারি ২০১৯ | ৭:৪৯ অপরাহ্ণ | পড়া হয়েছে 305 বার

    রণবীর সিং নেশাগ্রস্ত!

    বলিউড তারকা রণবীর সিং যেখানেই যান, সেখানেই মাতিয়ে দেন। তাঁর নানা উদ্ভট কাণ্ড অনেকেই উপভোগ করেন, আবার অনেকেই বিরক্ত হন। কেউ কেউ মনে করেন, বিয়ের পর এই বলিউড তারকার পাগলামো বেড়ে গেছে। তার ওপর একের পর একটা ছবি হিট। তাই সাফল্য নাকি তাঁর মাথা ঘুরিয়ে দিয়েছে। এসব কারণেই যা ইচ্ছে, তিনি তা-ই করে বেড়াচ্ছেন। এমনকি কিছুদিন আগে মুম্বাই পুলিশ আধিকারিকদের কোলে উঠে উদ্ভট অঙ্গভঙ্গি করার জন্য তাঁকে ট্রোল হতে হয়েছে। এবার ‘ল্যাকমে ফ্যাশন উইক সামার/রিসর্ট’-এ গিয়ে রণবীর এমন কিছু করলেন, যার জন্য তাঁকে আবার ভক্তদের সমালোচনার শিকার হতে হলো। কেউ কেউ আবার রণবীর সিংকে নেশাগ্রস্ত বলেছেন।

    ল্যাকমে ফ্যাশন উৎসবের শেষ দিন রণবীর তাঁর আগামী ছবি ‘গল্লি বয়’-এর প্রচারণার জন্য যান। ‘গল্লি বয়’ এবং ‘লাভ জেন’ যৌথভাবে একটি শো উপস্থাপনা করে। এই শোতে রণবীর পেশাদার র‍্যাপারদের সঙ্গে রীতিমতো পাল্লা দিয়ে র‍্যাপ গেয়েছেন। রণবীরের র‍্যাপের তালে ল্যাকমের এই আসর নতুন ছন্দে নেচে ওঠে। তবে এখানেই থেমে থাকেননি রণবীর; সংবাদ সম্মেলনের পর তিনি ল্যাকমে ফ্যাশন উৎসবের খোলা মঞ্চে গিয়ে নাচে-গানে সবাইকে মাতিয়ে দেন। গাইতে গাইতে তিনি হঠাৎ ভিড়ের মধ্যে ঝাঁপিয়ে পড়েন। আর এর ফলে কয়েকজন মেয়ে আহত হন। ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যমে একজন পোস্ট করেছেন। ভিড় বেশি হওয়ার কারণে আরও কয়েকজন আঘাত পেয়েছেন।

    রণবীর সিংয়ের এসব কাণ্ড দেখে ভক্তরা রীতিমতো বিরক্তি প্রকাশ করেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকই তাঁকে কটাক্ষ করেছেন। এই ঘটনার পরিপ্রেক্ষিতে এক ইউজার রণবীরকে ‘ছোটলোক’ বলেছেন। অন্যরা তাঁকে ট্রোল করে লিখেছেন, ‘সবকিছুতেই বাড়াবাড়ি করে।’ ‘আমার মনে হয়, রণবীর নেশা করেছেন।’ ‘ভাই, বিয়ে তো হয়ে গেছে। এবার এসব বন্ধ করেন।’ ‘দীপিকাকে তো মিডিয়া এবং সবার মুখোমুখি হতে হবে।’ ‘আমরা জানি, আপনি স্বপ্নের দুনিয়ায় আছেন। কিন্তু অন্যের স্বপ্ন ছিনিয়ে নেওয়ার অধিকার আপনার নেই।’

    ভালোবাসা দিবস উপলক্ষে ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে রণবীর সিং ও আলিয়া ভাট অভিনীত ‘গল্লি বয়’ ছবিটি। জোয়া আখতার পরিচালিত এই ছবিতে রণবীর সিংকে র‍্যাপারের ভূমিকায় দেখা যাবে। এই ছবিতে তিনি নিজে র‍্যাপ গেয়েছেন। এরই মধ্যে তাঁর গাওয়া র‍্যাপগুলো জনপ্রিয় হয়েছে।

    মন্তব্য করুন

    মন্তব্য

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দশদিক