• শিরোনাম

    রাজশাহী কারাগারে মাওলানা সাঈদী আজ হাজিরা

    | ২৫ জুলাই ২০১৯ | ১২:৪৪ অপরাহ্ণ | পড়া হয়েছে 231 বার

    রাজশাহী কারাগারে মাওলানা সাঈদী আজ হাজিরা

    আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমির মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে নেয়া হয়েছে। আজ বৃহস্পতিবার রাজশাহীর আদালতে তার একটি মামলার হাজিরা রয়েছে। কারা সংশ্লিষ্ট একটি সূত্র এ তথ্য জানিয়েছে। কঠোর গোপনীয়তার মধ্য দিয়ে মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীকে গত সপ্তাহেই রাজশাহী কেন্দ্রীয় কারাগারে নেয়া হয়। এরপর বিষয়টি গোপনই রাখা হয়। তবে বৃহস্পতিবারের হাজিরা উপলক্ষে আগের দিন বুধবার থেকেই আদালতে নিরাপত্তা জোরদার করা হলে বিষয়টি প্রকাশ পায়।

    এ ব্যাপারে মোবাইলে রাজশাহী কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার হালিমা খাতুনের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি কল রিসিভ করেননি। ফলে তার বক্তব্য জানা সম্ভব হয়নি।

    তবে কারা সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, গত সপ্তাহেই মাওলানা সাঈদীকে রাজশাহীতে আনা হয়েছে। কিন্তু কোন থানার কী মামলায় তাকে রাজশাহীর আদালতে হাজির করা হবে সে সম্পর্কে সুনির্দিষ্ট কোনো তথ্য সূত্রটি জানাতে পারেনি।

    অপর একটি সূত্র জানায়, ২০১০ সালের ৯ ফেব্রুয়ারি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ কর্মী ফারুক নিহত হন। এ ঘটনায় দায়ের করা মামলায় অভিযুক্ত মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদী। মামলায় জামায়াতে ইসলামীর শীর্ষ নেতাদেরও অভিযুক্ত করা হয়। এই মামলাতেই বৃহস্পতিবার রাজশাহীর আদালতে মাওলানা সাঈদীর হাজিরা দেয়ার কথা রয়েছে।

     

    মন্তব্য করুন

    মন্তব্য

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ১৪ জুলাই ২০১৯

    ১২ সেপ্টেম্বর ২০১৯

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে দশদিক