• শিরোনাম

    লরেন্সের হাতে কিসের আংটি?

    | ০৬ ফেব্রুয়ারি ২০১৯ | ৭:৩৯ অপরাহ্ণ | পড়া হয়েছে 607 বার

    লরেন্সের হাতে কিসের আংটি?

    সপ্তাহখানেক আগে এক গ্রামের ভেতর দেখা গিয়েছিল দুজনকে। শীতের তীব্রতায় একে অন্যকে উষ্ণ করে রেখেছিলেন আলিঙ্গনে। এত দিন ডুবে ডুবে জল খাচ্ছিলেন ‘দ্য হাঙ্গার গেমস’ তারকা জেনিফার লরেন্স। কিন্তু গত শনিবার ডেটিংয়ে গিয়ে ধরা পড়ে যান তিনি।

    প্রেমিক কুক ম্যারোনির সঙ্গে চুপিসারে বাগদান সেরে ফেললেন অস্কারজয়ী অভিনেত্রী জেনিফার লরেন্স। পৃথিবীর অন্যতম সেরা এই হলিউড তারকার আঙুলে এখন শোভা পাচ্ছে বাগদানের আংটি। প্রেমিকের সঙ্গে আনুষ্ঠানিকভাবে সংযুক্ত হয়েছেন তিনি। হলিউডের বেশ কয়েকটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

    পেজ সিক্সের বরাত দিয়ে পিপল জানিয়েছে, সম্প্রতি যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটির এক ফরাসি রেস্তোরাঁয় নৈশভোজে দেখা যায় জেনিফার লরেন্সকে। সে সময় তাঁর আঙুলে ছিল একটি বড়সড় আংটি। ধারণা করা হচ্ছে, ৩৪ বছর বয়সী গ্যালারি পরিচালক কুকের সঙ্গে বাগদান সেরে ফেলেছেন ২৮ বছর বয়সী ‘দ্য হাঙ্গার গেমস’ তারকা। ইদানীং খুব ভালো দিন কাটছে তাঁদের। জনাকীর্ণ স্থান বা জনারণে৵ প্রায়ই একসঙ্গে দেখা যাচ্ছে এই জুটিকে।

    জেনিফার লরেন্স ও কুক ম্যারোনি

    জেনিফার লরেন্স ও কুক ম্যারোন ২০১২ সালে রোমান্টিক চলচ্চিত্র ‘সিলভার লাইনিংস প্লেবুক’-এর জন্য সেরা নায়িকা হিসেবে অস্কার জিতেছিলেন জেনিফার। ‘দ্য হাঙ্গার গেমস’ সিরিজে কাজ করে ব্যাপক খ্যাতি পেয়ে যান এই তরুণ তারকা। এ ছাড়া ‘উইন্টারস বোন’, ‘আমেরিকান হ্যাসেল’ এবং ‘জয়’ ছবিগুলোর জন্যও অস্কারে মনোনয়ন পেয়েছিলেন এই তারকা।

    কুক ম্যারোনি নিউইয়র্কের শিল্পকর্ম প্রদর্শনীর গ্যালারি গ্ল্যাডস্টোনের পরিচালক। আজ বুধবার পর্যন্ত দুজনের কারও পক্ষ থেকেই বাগদান নিয়ে কোনো বক্তব্য পাওয়া যায়নি। এমনকি আনুষ্ঠানিকভাবে কোনো তারিখও জানানো হয়নি তাঁদের পক্ষ থেকে।

    ২০১৫ ও ২০১৬ সালে বিশ্বে জেনিফার লরেন্স ছিলেন সবচেয়ে বেশি দামি অভিনেত্রী। ২০১৩ সালে তিনি টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালী মানুষের অন্যতম নির্বাচিত হন। ২০১৪ ও ২০১৬ সালে ফোর্বস ম্যাগাজিনের ১০০ সেলিব্রেটির তালিকায়ও ছিল জেনিফার লরেন্সের নাম।

    এর আগে জেনিফার লরেন্স ডেটিং করেছেন ‘মাদার’ ছবির পরিচালক ড্যারেন আরোনোফস্কির সঙ্গে। কিন্তু তাঁদের বয়সের ব্যবধান অনেক বেশি ছিল। সেই সম্পর্ক ভেঙে গেছে। ২০১৮ সালে পুরোনো সম্পর্ক নিয়ে কৌতুক করে জেনিফার বলেছিলেন, আমি পরিষ্কার করে বলছি, দীর্ঘদিন ধরে আমি…সম্পর্ক স্থাপন করি না। আমার একটা সম্পর্ক (রিলেশনশিপ) গড়ে তোলা দরকার, যা ওখানে কঠিন ছিল।

    মন্তব্য করুন

    মন্তব্য

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ০৬ ফেব্রুয়ারি ২০১৯

    ১৮ ফেব্রুয়ারি ২০১৯

    ১১ ফেব্রুয়ারি ২০১৯

    ১৩ এপ্রিল ২০১৯

    ২৬ আগস্ট ২০১৯

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে দশদিক