• শিরোনাম

    হোয়াটসঅ্যাপে বিরক্তিকর নম্বরকে আজীবনের জন্য মিউট

    | ০৭ অক্টোবর ২০২০ | ৮:৩২ পূর্বাহ্ণ | পড়া হয়েছে 140 বার

    হোয়াটসঅ্যাপে বিরক্তিকর নম্বরকে আজীবনের জন্য মিউট

    হোয়াটসঅ্যাপের একটি বিরক্তিকর বিষয় হলো, এখানে কোনো ব্যক্তি বা গ্রুপকে আপনি আজীবনের জন্য মিউট করতে পারবেন না। কারণ হোয়াটসঅ্যাপ কেবল ৮ ঘণ্টা, ১ সপ্তাহ বা ১ বছরের জন্য মিউট করার সুযোগ দেয়। ফলে দেখা যায় নির্দিষ্ট মেয়াদ পার হলে গেলে বিরক্তিকর ব্যক্তি বা গ্রুপ আবার ফিরে আসে।

    তবে এবার থেকে আর এমনটা হবে না। হোয়াটসঅ্যাপের অ্যান্ড্রয়েড বেটা ভার্সন ২.২০.২০১.১০-এ আজীবনের মতো অপছন্দের নম্বর বা গ্রুপকে মিউট করে দেওয়া যাবে। বেটা ভার্সন ব্যবহারকারীরা খুব শিগগির এ সুবিধা উপযোগ করতে পারবেন। বরাবরের মতো এবারও এ তথ্য ফাঁস করেছে ওয়েবেটাইনফো। এই ওয়েবসাইটটি হোয়াটসঅ্যাপের নতুন পরিবর্তনগুলো শনাক্ত করে থাকে।



    ওয়েবেটাইনফোর প্রতিবেদনে বলা হয়েছে, নতুন আপডেটে আরো বেশ কিছু ফিচার যুক্ত করেছে হোয়াটসঅ্যাপ। যেমন নতুন স্টোরেজ ইউআই। এটা আপনাকে বলে দেবে কোন কোন ফাইল আপনার ফোনে কতটা জায়গা জুড়ে আছে। নতুন আরেকটি ফিচার হলো, ভেরিফায়েড বিজনেস অ্যাকাউন্টের ক্ষেত্রে চ্যাট বক্স থেকেই ভয়েস ও ভিডিও কল করা যাবে।

    এছাড়া অ্যান্ড্রয়েড ফোনে বিটা ভার্সন ২.২০.২০১.১০-এ কোনো ছবি, ভিডিও বা জিফ এডিট করার সময় স্টিকার এবং টেক্সট সঠিকভাবে অ্যালাইন বা সাজিয়ে নেওয়া যাবে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ০৬ ফেব্রুয়ারি ২০১৯

    ১০ ফেব্রুয়ারি ২০১৯

    ০৭ ফেব্রুয়ারি ২০১৯

    ১৫ জানুয়ারি ২০২০

    ০২ সেপ্টেম্বর ২০২০

    ২৫ সেপ্টেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে দশদিক