• শিরোনাম

    ২০২০ অলিম্পিক সফল করতে আন্তর্জাতিক অলিম্পিক কমিটি অঙ্গীকারবদ্ধ

    | ০৫ মার্চ ২০২০ | ৪:১৭ পূর্বাহ্ণ | পড়া হয়েছে 109 বার

    ২০২০ অলিম্পিক সফল করতে আন্তর্জাতিক অলিম্পিক কমিটি অঙ্গীকারবদ্ধ

    আন্তর্জাতিক অলিম্পিক কমিটি আই ও সি’র প্রেসিডেন্ট টমাস বাখ বলেছেন করোনাভাইরাসের বিস্তার স্বত্বেও টোকিও গেমস সফল করে তুলতে আই ও সি অঙ্গীকারবদ্ধ।

    বাখ গতকাল সুইজারল্যান্ডের লুজান শহরে আই ও সি’র নির্বাহী বোর্ডের নিয়মিত বৈঠক চলাকালে সংবাদ মাধ্যমের সামনে উপস্থিত হন। বৈঠক শেষ হওয়ার আগে সংবাদ মাধ্যমের সাথে তার কথা বলা হচ্ছে বিরল ঘটনা।



    বোর্ড একটি বিবৃতি প্রচার করে বলছে গেমসের আয়োজক কমিটি, স্বাগতিক শহর টোকিও, জাপান সরকার এবং বিশ্ব স্বাস্থ্য সংস্থাকে নিয়ে যৌথ একটি টাস্ক ফোর্স আন্তর্জাতিক অলিম্পিক কমিটি গড়ে তুলেছে।

    বাখ বলেছেন “আই ও সি নিয়মিতভাবে টাস্ক ফোর্সের তথ্য অনুসরণ করছে এবং জুলাই মাসে শুরু হতে যাওয়া টোকিও গেমসের সাফল্য সম্পর্কে খুবই নিশ্চিত রয়েছে।”

    তিনি আরও উল্লেখ করেন যে “সম্ভাব্য যে কোন উদ্ভূত পরিস্থিতি সামাল দিতে সক্ষম হওয়ার জন্য টাস্ক ফোর্সের সাথে পরামর্শ করা আই ও সি অব্যাহত রাখবে।”

    ক্রীড়াবিদদের প্রতি পরিপূর্ণ আস্থা ও পূর্ণাঙ্গ শক্তি নিয়ে প্রস্তুতি বজায় রাখার অনুরোধ জানিয়ে বাখ আরও বলেছেন যে নিয়মিতভাবে ঘটনার অগ্রগতি সম্পর্কে অবহিত করার মধ্যে দিয়ে আই ও সি তাদের সমর্থন করা অব্যাহত রাখবে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে দশদিক