• শিরোনাম

    ২০২৪ সালেও প্রেসিডেন্ট পদে লড়বেন ট্রাম্প

    | ২৩ নভেম্বর ২০২০ | ৮:১৭ পূর্বাহ্ণ | পড়া হয়েছে 259 বার

    ২০২৪ সালেও প্রেসিডেন্ট পদে লড়বেন ট্রাম্প

    মার্কিন নির্বাচনে ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেনের কাছে হেরে গেছেন রিপাবলিকান প্রার্থী ও বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। যদিও এখনো তিনি ফল মেনে নেননি। তবে গুঞ্জন শোনা যাচ্ছে জানুয়ারিতে তিনি হোয়াইট হাউজ ছেড়ে যাবেন এবং পরবর্তী কর্মসূচি হিসেবে ২০২৪ সালের প্রেসিডেন্ট নির্বাচনে লড়াইয়ের ঘোষণাও দেবেন। এমন কিছুই ট্রাম্প তার উপদেষ্টাদের সঙ্গে আলাপ করছেন। খবর ওয়াশিংটন পোস্টের।

    জানা গেছে বর্তমানে হোয়াইট হাউজ নিয়ে ভাবছেন না ট্রাম্প। মূলত এখন তিনি বাইরের জীবন নিয়ে ভাবছেন। হোয়াইট হাউজ ছেড়ে যাবার পর রাজনীতি ও মিডিয়ায় নিজের উপস্থিতি বজায় রাখবেন। এর মধ্য দিয়ে তিনি চেষ্টা করবেন নিজের জনপ্রিয়তা বাড়িয়ে আবারো হোয়াইট হাউজে ফেরার। আর সে লক্ষ্যে তিনি ২০২৪ প্রেসিডেন্ট নির্বাচনে লড়বেন। আর সেটির আনুষ্ঠানিক ঘোষণা তিনি চলতি বছরের শেষের দিকে দিবেন। মূলত তিনি আরো একবার বাইডেনের বিপক্ষে লড়তে চাচ্ছেন।



    ট্রাম্পের দীর্ঘ দিনের বন্ধু ক্রিস্টোফার রুডি এ বিষয়ে বলেছেন, ‘ট্রাম্প রাজনীতি ও মিডিয়ায় নিজের অবস্থান ধরে রাখতে চাইবেন। আগের সব ব্যবসা-বাণিজ্য তো আছেই, নতুন নতুন সম্পর্কও তৈরি হবে তার।’

    হোয়াইট হাউজ থেকে বেরিয়ে গিয়ে আর কী কী করবেন ট্রাম্প? জানা যায়, নিজের গুরুত্ব ধরে রাখার অংশ হিসেবে তিনি মিডিয়া হাউজ প্রতিষ্ঠা করার কথাও ভাবছেন। তবে এক্ষেত্রে সমীক্ষা চালিয়ে দেখবেন যে এটি তার জন্য লাভজনক হবে কি না। না হলে করবেন না। এ ছাড়া অর্থের বিনিময়ে বিভিন্ন করপোরেট প্রতিষ্ঠানে বক্তৃতা দেওয়ার মতো ছোটোখাটো আয়ের পথও খোলা রাখবেন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ০৬ ফেব্রুয়ারি ২০১৯

    ২৩ ফেব্রুয়ারি ২০১৯

    ০৫ ফেব্রুয়ারি ২০১৯

    ১৩ ফেব্রুয়ারি ২০১৯

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে দশদিক